আবারও কোন সিনেমা আসছে ‘যশরত’

Read Time:2 Minute

24 Hrs Tv ওয়েব ডেস্ক : কোয়েল বনিক : সামনেই নিউইয়ার আর সেই আনন্দে ভরপুর সকলে। ঠিক তেমনি আরও একটি খুশির খবর যশসরত ফ্যানদের জন্য। আসতে চলেছে যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান অভিনীত সিনেমা ‘মেন্টাল’। তবে কবে মুক্তি পাবে এই ছবি? কেমন লুকে ধরা দেবেন যশ দাশগুপ্ত। আসুন জেনে নেওয়া যাক।

যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান এর প্রযোজনা সংস্থা সামনে এলো। প্রকাশ্যে এলো তাদের প্রোডাকশন হাউস। যশ এর প্রযোজনা সংস্থায় প্রথম জুটি যশ ও নুসরাত-এর। কিছু মাস আগেই সামনে এসেছিল তাদের সিনেমার ঘোষণা। আর তারপরই এলো ‘মেন্টাল’ সিনেমার পোস্টার। Yd প্রযোজনা সংস্থায়, বাবা যাদব এর পরিচালনায় অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী সায়ন্তনী গুপ্তকে। সোশ্যাল মিডিয়ায় ‘মেন্টাল’ ছবির পোস্টার শেয়ার করার পর অভিনেত্রী নুসরত বলেন , মেন্টাল মানিয়ার জন্য সবাই তৈরি তো? ২০২৪ হবে ‘এন্টারটেইনমেন্টাল’। আমাদের প্রথম প্রযোজনার অফিসিয়াল পোস্টার প্রকাশ করলাম। এছাড়াও পরবর্তী একটি পোস্ট শেয়ার করেন লেখা ছিল স্বভাবত জেন্টল…..দিল সে সেন্টিমেন্টাল। তবে, ডেভিল দের পক্ষে সে মেন্টাল। এই সিনেমায় যশ দাশগুপ্ত কে পুলিশের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। তার চরিত্রে দেখা যাবে সে এমনি খুব ভালো কিন্তু ডেভিল বা শত্রু দের পক্ষে খুবই মেন্টাল। এখনও পর্যন্ত ছবি মুক্তি পাওয়ার দিন প্রকাশ হয়নি। তবে, ২০২৪ সে মুক্তি পাবে যশ ও নুসরত সিনেমা ‘মেন্টাল’।
Yd প্রযোজনায় প্রথম জুটি যশ এবং নুসরাত। খুব তাড়াতাড়ি আসতে চলেছে যশরত সিনেমা ‘মেন্টাল’।
আর এই ছবির জন্য অপেক্ষায় রয়েছে যশ এবং নুসরাতের ফ্যানেরা। অ্যাকশান, কমেডি সবকিছু নিয়েই এই মুভি ‘মেন্টাল’। কবে প্রকাশিত হবে না জানলেও নতুন বছর ২০২৪ মুক্তি পাবে এই সিনেমা। আপনিও কি মেন্টাল দেখার জন্য অপেক্ষায় রয়েছেন। ২০২৪ মুক্তি এই সিনেমায় ‘মেন্টাল’। খুব তাড়াতাড়ি আসতে চলেছে যশরত সিনেমা ‘মেন্টাল’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *