নয় বছরের শিশুর মৃত্যু বিজেপি সাংসদের গাড়ির ধাক্কায়, ছড়াল তীব্র চাঞ্চল্য

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ বছরের এক স্কুল ছাত্রের গাড়ির ধাক্কায় প্রাণ গেল। দ্বিতীয় শ্রেণির ছাত্রকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। এই ঘটনায় শোরগোল পড়েছে উত্তরপ্রদেশে। বিজেপি সাংসদ হরিশ দ্বিবেদীর কনভয়ের একটি গাড়ির ধাক্কায় মৃত্যু হয় অভিষেক রাজভর নামে দ্বিতীয় শ্রেণির স্কুল ছাত্রের। জানা গিয়েছে, বিজেপি সাংসদের কনভয়ের ধাক্কায় প্রাণ গিয়েছে। আহত ছাত্রের চিকিৎসার বিষয়ে উদ্যোগ নেননি উপরন্তু তাঁর গাড়ির কতখানি ক্ষতি হয়েছে, তা দেখতে ব্যস্ত ছিলেন তিনি। এই ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে।
শনিবার দুর্ঘটনাটি ঘটে বস্তি জেলায় পটেলচকের কাছে বসিয়া গ্রামে। দুর্ঘটনার পর দ্রুত তাকে লখনউয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। এরপর ছাত্রের মৃত্যুর জন্য বিজেপি সাংসদকে দায়ী করে থানায় লিখিত অভিযোগ করে পরিবার। পুলিশ এখনও পর্যন্ত সাংসদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি, পরিবারের অভিযোগ।
এই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, দুর্ঘটনার পর গেরুয়া সাংসদ নিজের গাড়ির ক্ষতি হয়েছে কিনা তা যাচাই করে দেখছেন। সাংসদ হরিশ দ্বিবেদীকে গ্রেফতার করতে হবে, দাবি মৃত ছাত্রের পরিবারের।
উল্লেখ্য, কিছুদিন আগে মুর্শিদাবাদে তৃণমূল সাংসদ আবু তাহেরের গাড়ির ধাক্কায় মৃত্যু হয় বছর চারেকের শিশুর। প্রসঙ্গত, নওদা থেকে বহরমপুরের দিকে যাচ্ছিলেন তৃণমূল সাংসদ আবু তাহের। তড়িঘড়ি মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *