আবারও বিতর্কে উদয়ন! দিলীপ ঘোষকে গাড়ি-সহ রোলার চাপা দেওয়ার হুঁশিয়ারি

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ আবারও বিতর্কে উদয়ন। দিলীপ ঘোষকে গাড়ি-সহ রোলার চাপা দেওয়ার হুঁশিয়ারি দিলেন তিনি। তাঁর এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বিরোধীরা। উদয়ন গুহ জানান, শনিবার দিনহাটা ২ নম্বর ব্লকের গোবরাছড়া নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের খারিজা জুনিয়র হাই স্কুল মাঠে তৃণমূলের ‘চলো গ্রামে যাই’কর্মসূচিতে বক্তব্য রাখেন এমনই তথ্য উঠে এসেছে। দিলীপ ঘোষের গাড়ি চাপা দেওয়ার হুমকির পালটা উত্তর দেন তিনি। তিনি বলেন, “ওই যে দিলীপ ঘোষ, উনি বলেছিলেন যে গাড়ি চাপা দেবেন আমাদের কর্মীদের। আমরা তাহলে রোলার নিয়ে যাব। গাড়ি-সহ ওনাকে রোলার চাপা দেব।”
এদিন শুধু বিজেপি সাংসদ নয়, দলের কর্মীদেরও হুঁশিয়ারি দিয়েছেন। তিনি আরও বলেন, “যাঁরা ভেটাগুড়ি যাচ্ছেন, ভাল কথা। ফেরার পথে যদি গাড়ি রাস্তায় মিশে যায় তাহলে দোষ দিতে পারবেন না।” স্বাভাবিকভাবেই মন্ত্রীর এই মন্তব্য সাড়া দিয়েছে গোষ্ঠীদ্বন্দ্বের জল্পনায়।
পশ্চিম মেদিনীপুরে কেশিয়াড়িতে সভা করতে যাওয়ার সময় বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির গাড়ি আটকায় কিছু তৃণমূল সমর্থক। মঙ্গলবার সভামঞ্চে দাঁড়িয়ে তাঁদের হুমকি দিলেন তিনি। তিনি বলেন, “এরপর থেকে বিজেপির গাড়ির সামনে আসবেন না। ওপর দিয়ে চলে গেলে বাবা-মার কোল খালি হয়ে যাবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *